মাগুরা মহম্মদপুরে বিএনপির নেতাদের বিরুদ্ধে বিএনপির ই নেতা কর্মীদের মানববন্ধন

 মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায় বিএনপি নেতা গোলাম আজম সাবু ও জাহাঙ্গীর আলম খাঁন বাচ্চুর ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে বিএনপি নেতকর্মীসহ সাধারণ জনগণের নামে হয়রানীমূলক মামলা দায়ের করার প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। মঙ্গলবার ১০ সেপ্টেম্বর মহম্মদপুর বাজার ট্রাফিক চত্বরে মহম্মদপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সাধারণ জনতা মহম্মদপুর প্রতিবাদে মানববন্ধন করা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, মহম্মদপুর উপজেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মৈমুর আলী মৃধা, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট মনিরুল ইসলাম মুকুল, জেলা কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ মতিউর রহমান, রইচউদ্দীন, সেক্রেটারি এ্যাডভোকেট হাসান হাবিব খান মোহন, থানা যুগ্ম আহবায়ক মহিদুল ইসলাম, আহবায়ক যুবদল তারিকুল ইসলাম, আহবায়ক সেচ্ছাসেবক দল আরিফুল জামান মিল্টন, সদস্য সচিব জাহিদুর রহমান, ছাত্র দল সভাপতি নুর শিকদার, কলেজ ছাত্র দল সভাপতি, জেলা যুবদলের সদস্য মোঃ শামীম হোসেন সহ ৮ ইউনিয়নের প্রায় ১ হাজার নেতা ও কর্মী বৃন্দগণ।
মানববন্ধনে মহম্মদপুর উপজেলা বিএনপি আহবায়ক অধ্যক্ষ মৈমুর আলী মৃধা বলেন, সংগ্রামী ভাইয়েরা আপনারা জানেন গত ৫ আগস্ট বাংলাদেশের বুক থেকে শেখ হাসিনা স্বৈরাচারী শাসক অপসৃত হয়েছে এবং বাংলাদেশ নতুন করে পুনঃজন্ম লাভ করেছে এবং বাংলাদেশ নতুন করে স্বাধীনতার যুগে প্রবেশ করেছে। এই স্বাধীনতাকে আমরা অর্থবহ করবো এই দেশকে আমরা নতুন করে ঢেলে সাজাবো এটাই আমাদের অঙ্গীকার ও এটাই আমাদের প্রত্যয়। সেই নতুন স্বাধীনতার শান্তি উপভোগ করার জন্য আমরা বাংলাদেশ থেকে সকল প্রকার দূর্নীতি, সকল প্রকার বৈষম্য, সকল প্রকার চাঁদাবাজি ও সকল প্রকার খারাপ কাজকে আমরা না জানাবো। আমরা বলবো আমরা কোন খারাপ কাজ করবো না, আমরা ভালোর সাথে থাকবো এবং আমরা ভালো কাজ করবো। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রধান দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জিয়া নতুন বাংলাদেশ গড়ার ও বির্নিমাণের জন্য তার সুস্পষ্ট দিক নির্দেশনা দিয়েছেন। হিন্দু ও মুসলিম কোন ভেদাভেদ আমাদের থাকবে না এবং সবাই মিলে একসাথে বাংলাদেশ গড়ার কাজ করবো। কিন্তু অতিব দুঃখের বিষয় মহম্মদপুরে দেখা যাচ্ছে যারা বিগত দিনে ১৫ বছর বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সঙ্গে থাকে নাই, কোন রাজপথে কোন ভূমিকা পালন করে নাই, দলের মিছিল মিটিং এ আসে নাই। যারা আওয়ামীলীগ এবং স্বৈরাচারী সরকারকে সর্মথন করে তাদের সাথে তাদের হাতকে শক্তিশালী করেছে এবং নিজেরা লাভবান হয়েছে। তারা আজকে এই সুন্দর বাংলাদেশকে আবার একটি বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি করার জন্য দলের নাম ভাঙ্গিয়ে দলের ভিতর এসে চাঁদাবাজি ও দূর্নীতির চেষ্টা করে যাচ্ছে। আমরা সবাই সম্মিলিত ভাবে দূর্নীতি ও চাঁদাবাজদের এই সুযোগ লোভীদেরকে প্রতিহত করবো ইনশাআল্লাহ। দলকে শুদ্ধ করে ভালো মানুষের জায়গা দলে হবে। হিন্দু ভাইদের উদ্দেশ্য বলেন, আগামী ১ মাস পর দূর্গা পুজা আপনারা নির্ভয়ে পালন করবেন। প্রয়োজনে আমরা বিএনপির নেতা ও কর্মীরা কমিটি করে সহায়তা করবো এবং জাতীয়তাবাদী দলের সৈনিকরা সহযোগিতা করবো। যারা সরকারি ও বেসরকারি অফিস থেকে চাঁদাবাজি ও অপকর্ম করলে তাদের নামের তালিকা দেন আমাদেরকে।

Leave a Reply

Your email address will not be published.