শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে-লিটন

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদীতে বিশাল শোক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে এক বিশাল শোক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। শোক র‍্যালিতে নেতৃত্ব প্রদান করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সাকিবুর রহমান কনক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহাক আলী মালিথা, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম বাচ্চু, হামিদুর রহমান, আনিস মোল্লা, ফরিদুল ইসলাম, আসাদুর রহমান বিরু, যুবলীগ নেতা মিলন চৌধুরী সহ আরো অনেকে।

শোক র‍্যালি শুরু হওয়ার আগে ঈশ্বরদী কেন্দ্রীয় বাস টার্মিনালে ট্রাকের উপরে অবস্থিত অস্থায়ী মঞ্চে নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তব্যে রফিকুল ইসলাম লিটন ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, “আমাদের এই শোককে শক্তিতে পরিণত করে স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। মৌলবাদ, জঙ্গিবাদ, স্বাধীনতা বিরোধী এবং দেশি-বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে”।

শোক র‍্যালিটি ঈশ্বরদী কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে শুরু করে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে ঈশ্বরদী পুলিশ ফাঁড়ির নিকট গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published.