এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা জানিয়েছেন ড.আকরাম চৌধুরী

বুলবুল আহমেদ, বদলগাছী (নওগাঁ)প্রতিনিধিঃ  এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং শিক্ষকদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক এমপি আলহাজ্ব ড.আকরাম হোসেন চৌধুরী।

শুক্রবার এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশের পর এক বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান।

বদলগাছী -মহাদেবপুর আসনের (সাবেক) সংসদ সদস্য আলহাজ্ব ড.আকরাম হোসেন চৌধুরী এক খুঁদে বার্তায় ,বদলগাছী -মহাদেবপুর উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি,দাখিল ও সমমানের পরীক্ষায় পাস করা সকল শিক্ষার্থী, অভিভাবকও শিক্ষকদের আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

এসএসসি ও সমমানের পরীক্ষায় যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের ধৈর্য্য ধরে মনোযোগ সহকারে পুনরায় প্রস্তুতি গ্রহণের আহ্বান ও জানান।

তিনি আরও জানান,মানুষের অসাধ্য কিছুই নেই। একাগ্রতা, অধ্যবসায় এবং পরিশ্রম যে কোন অসাধ্যকে সাধন করতে সহায়তা করতে পারে। তোমরা যারা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারনি, তাদের হতাশ হওয়ার কিছু নেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই তোমরা এ বাধা অতিক্রম করে ভাল ফল অর্জন করতে পারবে।

যে সব শিক্ষার্থী ভাল ফল করেছ, তোমাদের এই ধারাবাহিকতা ধরে রেখে ভবিষ্যতে আরও ভাল ফল করতে হবে। মনে রাখবে তোমরাই আগামীর বাংলাদেশের কর্ণধার। তোমাদেরই এদেশের জনগণ এবং বিশ্ববাসীর সেবায় নিয়োজিত হতে হবে। এজন্য জ্ঞান-বিজ্ঞান, প্রযুক্তি আয়ত্তের পাশাপাশি, দেশপ্রেমিক এবং মানবিকতায় পরিপূর্ণ মানুষ হয়ে গড়ে উঠতে হবে।

এছাড়াও সাবেক এই সংসদ সদস্য বলেন,প্রিয় শিক্ষার্থীবৃন্দ, তোমরা তোমাদের মেধা-মননের সবটুকু উজার করে দিয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবে এবং আগামীতে দেশ ও দেশের মানুষের সেবায় নিজেদের যোগ্য করে প্রস্তুত করবে- এই প্রত্যাশা করছি।

 

Leave a Reply

Your email address will not be published.