আওয়ামী লীগ মানেই উন্নয়ন।

মো: মাইদুল ইসলাম, ঢাকা প্রতিনিধি: বঙ্গবন্ধুর হাতে গড়া রাজনৈতিক দল ৭৪ বছরের পদার্পণ করেছে। এ উপলক্ষে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে এবং পরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে আবারও শ্রদ্ধা নিবেদন করেন সকল নেতা কর্মীদের সাথে।আওয়ামী লীগ মানেই উন্নয়ন।

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জননেত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নয়নশীল হবে আর বিএনপি – জামাত ক্ষমতায় আসলে সব ধ্বংস করবে।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়ন হচ্ছে, শুধু তাই নয়, দারিদ্র্যের হার ছিল ৪১% শতাংশ এখন তা কমে এসে ১৮% পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী আরও বলেন আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে, বাংলাদেশ ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য সেবা ও ইন্টারনেট সেবা পৌঁছে দিয়েছে। সেই সাথে বাংলাদেশের মানুষের আয়ও বেড়েছে এবং তাদের জীবন যাত্রার মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে।

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক হালিম খান, ঢাকা মহানগর উত্তরের, উত্তরা পশ্চিম থানার সভাপতি কৃষিবিদ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মঞ্জু , এক নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর হোসেন শান এবং যুগ্মসাধারণ সম্পাদক মাইদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.