আদম বেপারীর খপ্পরে বিদেশে চাকুরী দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগ

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে বিদেশে চাকুরী দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগ উঠেছে এক আদম বেপারীর বিরুদ্ধে।

বিরামপুর থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের পটুয়াকোল গ্রামের মোজাফফর রহমানের ছেলে মোহাম্মদ আওয়াল (২৪) কে বিদেশে চাকুরী দেয়ার প্রলোভনে ফেলায় বিরামপুর পৌরসভার কৃষ্টচাঁদপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে দুলাল হোসেন ও মুকুন্দপুর ইউনিয়নের বেরাখাই গ্রামের আইনুদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৮)।

ভালো চাকুরি এবং ভালো মানের বেতনের আশায় আমি গত ২০-৩-২২ রাত্রি ৮ঃ০০ সময় পূর্ব জগন্নাথপুর নতুন বাজারে দুলালের পাখির দোকানে 2 লক্ষ টাকা এবং ২৪-৫-২৩ ইং তারিখ বিকাল অনুমান ৫ সময় একই স্থানে ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং ২৫-৯-২০২৩ তারিখ রাত্রি অনুমান ৭ টা ৩০ সময় একই স্থানে দুই লক্ষ ৫০ হাজার টাকা সর্বমোট ৬ লক্ষ টাকা দেই আদম বেপারী দুলাল কে।

এবিষয়ে অভিযুক্তদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তাদের কে পাওয়া যায় নি।

ভুক্তভোগী আউয়াল আরো জানান, আদম বেপারীরা দুলাল টাকা নেয়ার পর হতে দীর্ঘদিন আমাকে হয়রানি তালবাহানা করার পর গত ৩-৯-২৩ ইং তারিখ আমাকে মালয়েশিয়ায় পাঠায়। মালয়েশিয়ায় পৌঁছে কোন প্রকার কর্মসংস্থান না দিয়ে একটি ঘরে আটক করে রাখেন। একটানা ২৯ দিন শারীরিক ও মানসিক টর্চারর এক পর্যায়ে জীবন রক্ষার্থে ৩১-১০-২৩ তারিখে কৌশলে বাড়িতে চলে আসেন।

এবিষয়ে ভুক্তভোগী প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.