আনন্দ উচ্ছ্বাসে অনুষ্ঠিত হলো দুর্গাপুর সাংবাদিক সমিতির বনভোজন

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি ঃদুর্গাপুরের ফান্দা গ্রামে মঙ্গলবার দিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি,সাংবাদিক,শিক্ষক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি,উন্নয়নকর্মী,সংগঠক সহ বিভিন্ন শ্রেণীপেশার নাগরিকবৃন্দ। তাদের সপ্রতিভ পদচারণায় মুখরিত হয়ে ওঠে বনভোজন প্রাঙ্গণ। অতিথিবৃন্দের আন্তরিক অংশগ্রহণ বনভোজনে এক অন্য মাত্রা যোগ করে।
এই আয়োজনে মূল ভোজন পর্বের আগে অনুষ্ঠিত হয় ক্রীড়া প্রতিযোগিতা। পরে সবার জন্য ছিল র‍্যাফেল ড্র। আরো ছিল গান,কবিতা ও চায়ের কাপে নাগরিক আড্ডা। পাহাড়ি পরিবেশে সবাই দারুণ উপভোগ করে এই বনভোজন আয়োজন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর কালচারাল একাডেমি বিরিশিরি এর পরিচালক গীতিকবি সুজন হাজং,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক,ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম,দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল,সিনিয়র সাংবাদিক মোহন মিয়া,দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার,কবি জীবন চক্রবর্তী,সমাজকর্মী আমিনুল হক,এম এন আলম,জাকিয়া সুলতানা জবা সহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ।
এই বনভোজনে অংশগ্রহণ করায় দুর্গাপুর সাংবাদিক সমিতির পক্ষ থেকে সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন বনভোজন পরিচালনা কমিটির আহ্বায়ক মামুন রণবীর।

Leave a Reply

Your email address will not be published.