আবারো ক্রিকেটর তামিম ইচ্ছে পূরন করলেন ১৮ ইঞ্চি শাহিন ফকিরের

চলনবিল প্রতিনিধি, আশিকুর রহমান (রিয়াদ)ঃ বরিশালে বাড়ি নাম তার শাহীন ফকির। তার উচ্চতা কেবল ১৮ ইঞ্চি। ছোট একটি দোকানই জীবনের সম্বল। তার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন ছিল তামিম ইকবালের সঙ্গে দেখা করা। এবার সেটি পূরণ হয়েছে। বরিশালের শাহীন ফকিরের সঙ্গে দেখা করেছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। আজ শুক্রবার সিলেটের টিম হোটেল গ্র্যান্ড সিলেটে তার সঙ্গে দেখা করেন তামিম।

এদিকে জন্মের পর পোলিও আক্রান্ত হয়ে শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে বেড়ে ওঠেন শাহীন। একটি সংবাদমাধ্যমে তার তামিমকে দেখার স্বপ্নের কথা জানিয়ে সংবাদ প্রচার হয়। সেটি নজরে আসে দেশসেরা ওপেনারের। তাকে নিয়ে আসতে বলেন তামিম।
এরপর টিম হোটেলে শাহীনকে তামিম একটি জার্সিও উপহার দেন। তাতে অটোগ্রাফ ছিল মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শাহরিয়ার নাফিসদের। এ সময় শাহীন বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে পছন্দ করি। কিন্তু তামিম ইকবাল সবচেয়ে পছন্দের। এরপর সাকিব আল হাসান।’
জানা যায়, শাহীন বরিশালের মুলাদী উপজেলার চর কমিশনার এলাকার আবুল হাসেম ফকিরের ছেলে। বাবা-মা, দুই ভাই, চার বোন ও ভাবী-ভাতিজীকে নিয়ে যৌথ পরিবারে বাস করেন তিনি। তিন বোনের বিয়ে হয়েছে। এক ভাই মালয়শিয়া প্রবাসী। চতুর্থ শ্রেণির পর পড়াশোনা চালিয়ে নিতে পারেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published.