আমতলী ইউনুস আলী খান ডিগ্রি কলেজের নতুন এডহক কমিটি গঠন

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার ইউনুস আলী খান ডিগ্রি কলেজের নতুন এডহক কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে মোঃ জহিরুল ইসলামকে সভাপতি ও তারিকুল ইসলাম টারজানকে বিদ্যুৎসাহী সদস্য করা হয়েছে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের অনুমোদন ক্রমে গতকাল ২৪ শে সেপ্টেম্বর কলেজ পরিদর্শক আব্দুল হাই সিদ্দিক সরদার স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
কলেজের নবগঠিত এডহক কমিটির সভাপতি সৈয়দ জহিরুল ইসলাম জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও বরগুনা জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। একই কমিটির বিদ্যুৎসাহী সদস্য তারিকুল ইসলাম টারজান ছাত্রদলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন শেষে বর্তমানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আমতলী উপজেলা শাখার আহ্বায়ক ও আমতলী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। জাতীয়তাবাদী রাজনীতির দুই শীর্ষ নেতা কলেজের এডহক কমিটির সভাপতি ও বিদ্যুৎ সাহী সদস্য মনোনীত হওয়ায় কলেজের সংশ্লিষ্টরা সন্তোষ প্রকাশ করেছেন।
দীর্ঘ আওয়ামী দুঃশাসনে নাকাল আমতলীর শিক্ষা প্রতিষ্ঠান গুলো। তাই বর্তমান কমিটিতে মেধাবী ও বিচক্ষণ দুই নেতা উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠানের এডহক কমিটির দায়িত্ব পাওয়ায় বিএনপি সহ আমতলী বাসী সন্তোষ প্রকাশ করেছেন।
এলাকাবাসী মনে করছেন অবহেলিত কলেজেটিতে  শিক্ষিত,মার্জিত ও বিচক্ষণ দুই নেতা এডহক কমিটির দায়িত্ব পাওয়ায় কলেজের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হওয়ার পাশাপাশি শিক্ষার মানোন্নয়ন হবে।

Leave a Reply

Your email address will not be published.