আমি আপনাদের আশা ভরসার জায়গাগুলো পূরণ করবো : জনতার প্রতি এমপি রুহী

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুরে দুটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ১৫৭ নেত্রকোণা ১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী।
এ উপলক্ষে ২ জুন,রোববার উপজেলার গাওকান্দিয়া ইউনিয়নে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এলাকার মানুষের সঙ্গে কথা বলেন। এসময় তিনি তাদের  খোঁজখবর নেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোশতাক আহমেদ রুহী বলেন,গাওকান্দিয়া ইউনিয়নবাসীর জন্য আজ এক আনন্দের দিন। আমি যে প্রজেক্টগুলো নিয়েছিলাম সেগুলো সমাপ্তির লক্ষ্যে শুরু থেকে কাজ করছি।
এসময় এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি আরো বলেন,আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের ঘিরে,আমার এলাকার জন্য আপনাদের জন্য। আপনাদের দু:খ কষ্ট দূর করার জন্য আমি ও আমার দল কাজ করে যাচ্ছে।
এমপি রুহী আরো বলেন,আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। আমি আপনাদের আশা ভরসার জায়গাগুলো পূরণ করবো। আপনারা সবসময়ই ভাববেন আপনাদের পাশে আমি আছি।
উন্নয়ন কর্মকান্ড নিয়ে এলাকার স্থানীয় জনসাধারণ  বলেন,দুর্গাপুর-কলমাকান্দার উন্নয়নে বর্তমান সংসদ সদস্য যেভাবে কাজ করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসনীয়। নবম জাতীয় সংসদে তিনি নির্বাচিত হবার পর প্রথমবার গাওকান্দিয়া ইউনিয়নে উন্নয়নের ছোঁয়া লাগে। তিনি এবার নির্বাচিত হওয়ায় আবারো এখানে উন্নয়ন কর্মকান্ড শুরু হয়েছে। বিগত এক দশকে এখানে উন্নয়ন কর্মকান্ড স্থবির ছিল। তিনি যা বলেন তা করে দেখান। আমরা গাওকান্দিয়া ইউনিয়নবাসী আজ আনন্দিত।
এই অনুষ্ঠানে এমপি মোশতাক আহমেদ রুহী  গাওকান্দিয়া ইউপি অফিস হইতে ঝানজাইল বাজার ভায়া শংকরপুর বাজার সড়ক উন্নয়ন  ও কৃষ্টপুর হতে ভাদুয়া বাজার ভায়া মুন্সিপাড়া সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এই আয়োজনে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ ও গাওকান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.