আমি আমার জন্য ভোট চাইতে আসিনি এসেছি জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট চাইতে-নুরুজ্জামান বিশ্বাস এমপি

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে নৌকার ভোট চেয়ে এক জাঁকজমকপূর্ণ উঠোন বৈঠক করেছেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

শনিবার ০৯ আগষ্ট রাত্রে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের দলীয় কার্যালয়ে এই উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতে অত্র ইউনিয়নের সকল প্রয়াত মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তিনি বলেন, “করোণা মহামারী ইউক্রেন রাশিয়া যুদ্ধে আজ সারা পৃথিবী তছনছ হয়ে গেছে। টালমাটাল সারা বিশ্বের অর্থনীতি। আমরা চিন্তা করে পাইনা এত প্রতিকূলতার মধ্য দিয়েও কিভাবে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাত্র ১৪ বছরে এই দেশটাকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। আজকে বিশ্বের ক্ষমতাধর ধনী রাষ্ট্রগুলো আমাদের সঙ্গে বন্ধুত্ব করার জন্য এগিয়ে আসছে। কেন আসছে? তারা জানতে চায় শিখতে চাই কিভাবে এত স্বল্প সময় শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেল হয়েছে”।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিনামূল্যে বই প্রদান, উপবৃত্তি সহ নানা প্রকার সহোযোগিতা করছেন এ দেশের মানুষের জন্য। কিছুদিন আগে সকল স্তরের মানুষের কথা চিন্তা করে পেনসন স্কিম চালু করেছেন। পৃথিবীর অনেক ধনী দেশেও এতো কিছু দেওয়া হয় না। হাজার হাজার কোটি টাকার করোনা ভ্যকসিন তিনি বিনামূল্যে আমাদের দিয়েছেন”।

নূরুজ্জামান বিশ্বাস এমপি আরো বলেন, তারেক জিয়া লন্ডনে বসে হাজার হাজার কোটি টাকা খরচ করে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমার প্রশ্ন এত টাকা সে কোথায় পায়? ক্ষমতায় থাকাকালে এই দেশের টাকা লুটপাট করে নিয়ে আজকে এদেশের স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আপনাদেরকে বুঝতে হবে এই দেশ এবং দেশের মানুষকে ভালো রাখতে হলে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী দরকার। তাহলে কি করত হবে? নৌকায় ভোট দিতে হবে। আমি আমার জন্য ভোট চাইতে আসিনি, এসেছি জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট চাইতে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যারা মোনোনায়ন প্রত্যাশী রয়েছেন তাদের উদ্দেশ্যে বলবো, দেশ ও জাতির এই ক্রান্তি লগ্নে নিজেদের মধ্যে বিষেদাগার না করে দেশের উন্নয়নের কথা তুলে ধরে নৌকার ভোট চান। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন না দিয়ে যাকেই দেন না কেন তাকেই আপনারা নৌকায় ভোট দিবেন”।

জহুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সভাপতি খালেক মালিথা, আওয়ামী লীগ নেতা মুরাদ আলী মালিথা, আশরাফুল আবেদীন, শরীফ, শ্রমিক নেতা জাহিদ হোসেন, জেলা সৈনিক লীগের আহ্বায়ক জাহিদ বাবু, যুব নেতা দোলন বিশ্বাস, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুদ রানা ও সজীব মালিথা সহ দলীয় নেতা কর্মী ও জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published.