ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল

মো. হুমায়ুন কবির ময়মনসিংহ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে সোহাগি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাদির আহম্মেদ ভূঁইয়াকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সোহাগি রেলওয়ে স্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বাজারের প্রধান  প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ইউনিয়ন পরিষদে গিয়ে শেষ হয়। এতে অংশ নেয় স্থানীয় এলাকাবাসী সহ সোহাগি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।
বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সোহাগি ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার কবির হিরো ও সাধারণ সম্পাদক নাসিরুল্লাহ খান।
পরে সোহাগি ইউনিয়ের চেয়ারম্যান মো. কাদির আহম্মেদ ভূঁইয়ার কার্যালয়ে তালা লাগিয়ে দেয় উপস্থিত জনতা। খুলে ফেলা হয় চেয়ারম্যানের কার্যালয়ের নেইমপ্লেট।
 এ সময় বক্তারা বলেন, বিগত ইউপি নির্বাচনে কারচুপি ও ষড়যন্ত্র করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন কাদির আহম্মেদ ভূঁইয়া। চেয়ারম্যান হওয়ার পর থেকেই তিনি মানুষকে নানাভাবে হয়রানি, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এভাবে আর চলতে পারে না, সোহাগির মানুষ তাকে আর চায় না। অবিলম্বে ইউপি চেয়ারম্যান কাদির আহম্মেদ ভূঁইয়াকে অপসারণ করে একজন প্রশাসক নিয়োগ এবং তার সব অপকর্মের বিচারের আওতায় আনার দাবি জানান তারা। এসময় সোহাগি ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাকর্মীসহ শিক্ষার্থী ও সাধারণ জনতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.