ঈশ্বরগঞ্জে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলার উদ্বোধন

মোঃ হুমায়ুন কবির, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ, প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা।  বৃহস্পতিবার বিকালে  উপজেলা ভাইস চেয়ারম্যান এ.কে.এম ফরিদ উল্লাহ’র তত্ত্বাবধানে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার কমান্ডারের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও তিনবারের সংসদ সদস্য ফখরুল ইমাম।

এসময় উপস্থিত ছিলেন ইউএনও  মোসা.হাফিজা জেসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাফির উদ্দিন আহমেদ,সহ-সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান, কেন্দ্রীয় ছাত্র সমাজের সহ-সভাপতি এইচ এম সারোয়ার  প্রমুখ।

মেলায় বিভিন্ন স্টলে মাটির তৈজসপত্র, পোশাক, প্রসাধনী, খেলনা, খাবারের স্টল ছাড়াও শিশুদের জন্য নাগরদোলা, ট্রয় ট্রেনসহ বিভিন্ন রাইড এবং প্রতিদিন বিভিন্ন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত।

প্রধান অতিথির বক্তব্যে ফখরুল ইমাম এমপি বলেন, মেলা আবহমান বাংলার চিরায়ত সাংস্কৃতিক ঐতিহ্যের অবিচ্ছেদ্য অংশ। তবে মেলাকে কেন্দ্র করে যাতে কোন ধরনের অনৈতিক কাজ ও অনিয়ম না হয় সেদিকে লক্ষ্য রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.