ঈশ্বরদীতে বি এন পির অবস্থান কর্মসূচি পালন

আশরাফুল আবেদীন পাবনা প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পাবনা জেলা বি এন পির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ঈশ্বরদীতে দলের কেন্দ্র ঘোষিত অবস্হান কর্মসূচি পালিত হয়েছে।
আওয়ামী লীগ সরকার কর্তৃক ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গণহত্যায় হাসিনা সহ তার দোসোরদের বিচারের দাবিতে ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি সহ সকল অঙ্গসংগঠনের উদ্যোগে বুধবার অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার ১৫ ই আগস্টেও একই কর্মসূচি থাকবে বলে ঘোষণা দেন।
অবস্থান কর্মসূচিতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক ৯০ এর স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনের অন্যতম রূপকার হাবিবুর রহমান হাবিব তার বক্তব্যে বলেন,
হাজার হাজার ছাত্র-জনতার খুনি শেখ হাসিনা ও তাঁর দোষরদের বাংলাদেশের মাটিতে খুনের  বিচার করতে হবে।
আগামীকাল ১৫ ই আগস্ট বাংলাদেশের কোথাও আওয়ামী লীগকে শোক দিবস পালন করতে দেয়া হবে না। আগস্ট মাস এখন আর শোকের মাস নয়। আগস্ট মাস এখন স্বৈরাচার মুক্ত করার মাস।
বিএনপি’র নেতাকর্মীদের উদ্দেশ্যে হাবিবুর রহমান হাবিব বলেন স্বৈরাচার শেখ হাসিনার আওয়ামী লীগ যা করেছে এর জন্য শেখ হাসিনাকে দেশ  ছেড়ে পালাতে হয়েছে। যারা শহীদ জিয়ার আদর্শ বিএনপি করে তারা কোন অন্যায় অপকর্ম করবে না তারা সাধারণ মানুষের ছাত্র-জনতার পাশে থেকে দেশের উন্নয়নের জন্য কাজ করবে বাংলাদেশকে একটি কৃষিনির্ভরশীল শিল্প উন্নত দেশ হিসাবে গড়ে তুলতে বিএনপি কাজ করে যাবে।
অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা জেলা
বি এনপি’র সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক সন্টুু সর্দার, উপজেলা যুবদলের আহবায় সুলতান আলী টনি বিশ্বাস, উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রকি প্রমুখ। সঞ্চালনা করেন পাবনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়ন।

Leave a Reply

Your email address will not be published.