একাত্তরের পরাজিত শক্তিরা আজও ফণা তুলে আছে বাঙালি জাতিকে বিপন্ন করার জন্য-নুরুজ্জামান বিশ্বাস এমপি

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি:  ঈশ্বরদীতে ২১ আগস্ট গ্রেনেট হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২১ আগস্ট বিকেলে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল শেষে ঈশ্বরদী বাজারের এক নং গেটে প্রধান অতিথির বক্তব্য প্রধান কালে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, “২০০৪ সালের ২১ শে আগস্টে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ করার সময় নেত্রীকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেট হামলা করে। এতে আই ভি রহমান সহ ২৪ জন নেতাকর্মী শহীদ হয়েছেন। আজও অসংখ্য নেতাকর্মী গ্র্যানেডের স্পিন্টার দেহে নিয়ে পঙ্গু হয়ে মানবেতর জীবনযাপন করছেন। ৭১ এর পরাজিত শক্তিই এই গ্রেনেড হামলা চালিয়েছে। আমাদের নেতা জাতির জনক শেখ মুজিবকে স্ব পরিবারে হত্যা করেছে।পরাজিত শক্তি আজও ফনা তুলে আছে বাঙ্গালী জাতিকে বিপন্ন করার জন্যে”।

তিনি আরো বলেন, “আজকে আমাদের শপথ হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা কে নৌকায় ভোট দিয়ে জয়লাভের মধ্য দিয়ে আবার প্রধানমন্ত্রী বানিয়ে এই দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো ইনশাআল্লাহ”। বক্তৃতার শেষে উপস্থিত সকলকে হাত তুলে নৌকায় ভোট দেওয়ার শপথ করান।

প্রধান অতিথি সহ বিক্ষোভ মিছিলে আরো নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিস্বাস, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু সহ আরো অনেকে।

এই বিশাল বিক্ষোভ মিছিলটি শহরের পোষ্ট অফিস মোড় হতে শুরু করে বাজারের ১নং গেটে গিয়ে শেষ হয়। এতে বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.