এ্যাডভোকেট তৌহিদ বকুলনেছা মহিলা কলেজের সভাপতি নির্বাচিত হওয়ায় বিএমএসএস এর শুভেচ্ছা ও অভিনন্দন

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনা জেলার নারী শিক্ষার অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী গাজী তৌহিদুল ইসলাম কে মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস।
গতকাল বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ পরিদর্শক মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত এক পত্রে তাকে কলেজের সভাপতি মনোনীত করা হয়।গাজী মোঃ তৌহিদুল ইসলাম আমতলী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব।
জানাগেছে, গত ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পতন হলে জাতীয় বিশ্ববিদ্যালয় সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দেয়। পরে এডহক কমিটি গঠনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ দেন। ওই নোটিশ মোতাবেক বরগুনার অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোছাঃ ফেরদৌসি আক্তার আমতলী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও ঢাকা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড  তৌহিদুল ইসলামকে সভাপতি করে দেয়ার প্রস্তাব দেন। তার প্রস্তাব অনুসারে বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএসএম আমানুন্নাহ’র নির্দেশে কলেজ পরিদর্শক মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত এক পত্রে তাকে কলেজের সভাপতি করেছেন।
গাজী তৌহিদুল ইসলাম ইসলাম আমতলীর বকুল নেছা মহিলা কলেজের সভাপতি হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটির সভাপতি সুমন সরদার ও ভারপ্রাপ্ত মহাসচিব সাইফুল্লাহ নাসির।

Leave a Reply

Your email address will not be published.