ঐক্যবদ্ধ আওয়ামিলীগ কে নির্বাচনে কেউ হারাতে পারবে না-লিটন

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধিঃ ঐক্যবদ্ধ আওয়ামীলীগ কে নির্বাচনে কেউ হারাতে পারবে না। মঙ্গলবার (১৮ মার্চ) ঈশ্বরদী পৌর এলাকার স্কুল পাড়ায় খলিলের মোড়ে মত বিনিময় সভায় এসব কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন।

তিনি দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে আরো বলেন, “স্মার্ট বাংলাদেশ গড়তে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের নিজেদের ভুল ভ্রান্তি শুধরে নিয়ে দ্বিধাদ্বন্দ ভূলে ঐক্যবদ্ধ থাকতে হবে তাহলে আগামী নির্বাচনে আমাদের কেউ হারাতে পারবে না। আওয়ামী লীগ ফের ক্ষমতায় যাবে এবং জননেত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ”।

ঈশ্বরদী পৌরসভার দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম বিশ্বাসের সভাপতিত্বে রেজাউল করিম নান্টুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসহাক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদু, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আশরাফুল আবেদীন এবং বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান সহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.