কালাইয়ে উন্নয়ন ও সেবা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা প্রতিনিধি:
জয়পুরহাটে কালাই উপজেলা পরিষদের মিলনায়তনে শনিবার(৮ জুন) বিকেল ৪ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সঙ্গে উন্নয়ন ও সেবা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
তিনি বলেন প্রচন্ড বৃষ্টিতে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে বেশ কিছু জায়গায় জলাবদ্ধতার কারণে জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে। সে সকল জায়গায় খুব দ্রুত উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউএনও, ওসি, সাবেক মেয়র ও ইউপি চেয়ারম্যানসহ সকলের সমন্বয়ে জলাবদ্ধতা নিরসনে কাজ করতে হবে।
জলাবদ্ধতা সমস্যা নিরসনে কালাইয়ের মানুষকে জনদুর্ভোগ থেকে মুক্ত করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতার পাশাপাশি জনগণের সচেতনতা  প্রয়োজন।
এসময় উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, হুইপ এর একান্ত সচিব (সিনিয়র সহকারী সচিব) এস এম হাবিবুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত, পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানা অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী, জেলা পরিষদের সদস্য রত্না রশিদ ও রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মেরি, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান ও সাবেক মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, বীর মুক্তিযোদ্ধা বাবু মনিষ চৌধুরী, ইউপি চেয়ারম্যানগন সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.