কালাইয়ে ক্যান্সারে আক্রান্ত রোগী বাঁচার তীব্র আকুতি সেবা আক্তার

মোঃ মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা প্রতিনিধি: দুরারোগ্য ব্যাধি শ্বাসনালী ও কন্ঠনালী  ক্যান্সারে আক্রান্ত রোগী সেবা আক্তার (২৫) বাঁচতে চাই। তার কন্ঠনালী ও শ্বাসনালী ফুঁটা থাকায় সে কথা বলতে পারে না। সেবার চিকিৎসার জন্য প্রয়োজন ৭ লক্ষ টাকা। তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে না পারায় অসহায় হয়ে পড়েছেন তার মা সাহাজাদী বেগম । বর্তমানে তিনি জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, মহাখালী ঢাকার অধীনে চিকিৎসা নিচ্ছেন।  কিন্তু, মরন ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে যা ছিল তা বিক্রি করে সর্বস্বান্ত হয়ে পড়েছেন তার পরিবার। এখন তার চিকিৎসা খরচ মেটানোর সামর্থ্য না থাকায় অসহায় হয়ে পড়েছেন তারা ।
সেবা রোগাক্রান্তের কারণে মুখে কথা বলতে না পারলেও কাগজে লিখে তার বাঁচার আকুতি জানিয়ে লিখেন,  আমি একজন শ্বাসনালী এবং কন্ঠনালী জনিত ক্যান্সার রোগী। আমার বয়স ২৫। আমার দুইটা ছেলে আছে। বড় ছেলের বয়স ৬ বছর। ছোট ছেলের বয়স ১০ মাস। আমাদের কিছুই নাই। যেটুকু ছিলো বিক্রি করে আমার চিকিৎসা চালাই । এখনও অনেক টাকার দরকার। ডা: বলছে থেরাপি দিতে হবে। তারপর একটা মেশিন বসালে আমি কথা বলতে পারবো। মেশিনের দাম ১ লাখ ৮৪ হাজার টাকা।  দৈনিক  ৭০০ টাকার ঔষধ লাগে। এখনও প্রায় ৭ লাখ টাকার দরকার। আমার বাবা সামান্য দিন মজুরির কাজ করে। সেটাতে চালানো সম্ভব হয় না। চিন্তা ভাবনায় দিন শেষ হয় যে আমার চিকিৎসার জন্য এত টাকা পাব কোথায়। তাই সকল দেশ ও প্রবাসী ভাই এবং বোনদের কাছে আমার অনুরোধ আমাকে যদি আর্থিক ভাবে সাহায্য করেন তাহলে হয়তো আবারও স্বাভাবিক জীবনে বাঁচার অধিকার নিয়ে ফেরত আসতে পারবো এবং দুই সন্তানের মুখে হাসি ফুটাতে পারবো।
সেবা আক্তার জয়পুরহাটের কালাই উপজেলার  উদয়পুর ইউনিয়ন দুদাইল গ্রামের সাহিদ চৌধুরীর মেয়ে। বর্তমানে তিনি চিকিৎসার জন্য গাজীপুর চৌরাস্তা এলাকায় তার মা ও ছোট দুই শিশুকে নিয়ে ভারা বাড়িতে থাকেন।
সেবা আক্তার কে আর্থিক সাহায্য পাঠাতে ০১৮৭৪১৫৮৫২০ (বিকাশ) অথবা  ০১৩২১০৪৪১০৬ (নগদ) নাম্বারে টাকা পাঠাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.