কালাইয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো: মোকাররম হোসাইন কালাই জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে মাদক উদ্ধারের বিশেষ অভিযানে ১ হাজার পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গাজিউল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালাই থানা পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) গভীর রাতে  উপজেলার পুনট বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গাজিউল ইসলাম উপজেলার উদয়পুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত মহাফেজ উদ্দিনের ছেলে।

বুধবার বিকেলে  গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ময়েন উদ্দিন  জানান, মঙ্গলবার রাতে মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানাধীন পুনট বাসস্ট্যান্ডে জনৈক মহর আলীর চায়ের দোকানের সামনে মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য এক মাদক ব্যবসায়ীর জন্য অপেক্ষা করছে।

এমন সংবাদ পেয়ে কালাই থানা পুলিশ পুনট বাসস্ট্যান্ডে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাজিউল ইসলাম পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে হাতেনাতে আটক করে। পরে তার সাথে থাকা ট্রাভেলিং ব্যাগ তল্লাশী করে প্রায় ১ হাজার পিচ নেশা উদ্রেককারী ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকদ্রব্যের বাজার মূল্য আনুমানিক ২ লক্ষ  টাকা।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গাজিউল ইসলামের বিরুদ্ধে মাদক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। গাজিউল ইসলাম একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.