কালাইয়ে বিএনপির লিফলেট বিতরণ ও গগণসংযোগ

মোঃ মোকাররম হোসাইন, কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: গণতন্ত্র, মানবাধিকার, ভোটারধিকার, পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশের সকল গণতন্ত্রকামী রাজনেতিক দল, শেণী- পেশার সংগঠন, সামাজিক- সাংস্কৃতিক সংগঠন ও সচেতন জনগনের ইস্পাত কঠিন ঐক্য ও অব্যহত রেখে এবং সরকারের অবসান ঘটিয়ে তাদের অপশাসন লুটপাট, লুটপাট দুর্নীতি অনাচার ও অত্যাচার থেকে দেশকে মুক্ত করার লক্ষ্যে জয়পুরহাটে কালাইয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা লিফলেট বিতরণ করেন।
রবিবার (১৮ফেব্রয়ারী) সন্ধ্যায় জয়পুরহাটের কালাই পৌরশহরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তারা। এর আগে সকাল থেকে দুপুর জয়পুরহাট শহরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন ।
কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জয়পুরহাট ২আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফার নেতৃত্বে বিকেল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত কালাই পৌরশহরের কাঁচা বাজার, বিভিন্ন দোকান ও বিপনী কেন্দ্রসহ পাঁচশিরা বাজারে লিফলেট বিতরণ করেন নেতা-কর্মীরা।
লিফলেট বিতরণে অন্যদের মধ্যে অংশ নেন জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সদস্য এ্যাড. রুহুল আমিন ফারুক, জেলা বিএনপির সদস্য আনিছুর রহমান তালুকদার, বিএনপি নেতা তৌফিকুল ইসলাম,মামুনুর রশিদ মামুন, আব্দুস সবুর,দুলাল আহম্মেদ,মোজাফফর রহমান তালুকদার,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাইসুল আলম রিপনসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.