কালাইয়ে শয়নকক্ষে মিলল বৃদ্ধের গলাকাটা মৃতদেহ

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা  প্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলার সৈয়দ আলী আকন্দ (৭০) নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ উপজেলার পুনট ইউনিয়নের শিকটা গ্রামের উত্তরপাড়া বাসিন্দা  নিজ ঘর থেকে আজ শুক্রবার তার মরদেহ উদ্ধার করা হয়।
গতকাল বৃহষ্পতিবার রাতের কোনো এক সময় বৃদ্ধের বাড়িতে এই ঘটনা ঘটে। সৈয়দ আলী ওই গ্রামের মৃত মোরতাজ আলীর ছেলে।
একই এলাকার পুনট ইউপি সদস্য মোরশেদুল হক জানান, নিহতের স্ত্রী আগেই মারা গেছেন। তাঁর তিন ছেলে ও দুই মেয়ে। দুই মেয়ে বিয়ের পর শ্বশুরবাড়িতে থাকেন। তিন ছেলের মধ্যে একজন ঢাকায় চাকরি করেন। দুই ছেলে একই গ্রামে আলাদা বাড়িতে বসবাস করেন। আর বৃদ্ধ সৈয়দ আলী একাই ওই বাড়িতে থাকতেন।
একই গ্রামের সাবেক গ্রাম পুলিশ সদস্য আব্দুর রাজ্জাক জানান, ঘটনার দিন রাতের খাবার খেয়ে ওই বৃদ্ধ ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে বড় ছেলে তৈয়ব আলী বাবাকে ডাকতে গিয়ে তাঁকে গলাকাটা অবস্থায় দেখতে পান। এ সময় তাঁর চিৎকারে এলাকাবাসী ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতলের মর্গে পাঠায়।
এলাকাবাসী জানান, বৃদ্ধ সৈয়দ আলী একজন ধনী কৃষক হলেও ব্যাংকে কোনো টাকা রাখতেন না। করে বাড়িতে বাক্সে টাকা রাখতেন। ওই জমানো টাকা দিয়ে প্রতি বছর তিনি জমি কিনতেন। নগদ টাকার কারণে তাঁকে হত্যা করা হতে পারে বলে আশঙ্কা করেছেন অনেকেই।
এ বিষয়ে  কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ওয়াসিম আল বারী বলেন, এ ব্যাপারে তদন্তসহ হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানের পাশাপাশি পুলিশ অপরাধীদের গ্রেফতার চেষ্টা চালছে।

Leave a Reply

Your email address will not be published.