কালাই উপজেলাকে বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন (ওসি) ওয়াসিম আল বারী

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ ২৭\\৩ আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী বলেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক। কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী আরোও বলেন, ‘হযরত ইব্রাহিম (আ.) মহান আল্লাহর উদ্দেশে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

প্রতিবছর এ উৎসব পালনের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানরা কোরবানীকৃত পশুর গোশত আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় পবিত্র ঈদুল আযহা ।’মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন।ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক ঈদ মোবারক ।

Leave a Reply

Your email address will not be published.