কালাই উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে হুইপ স্বপনের  মতবিনিময় 

মোঃ মোকাররম হোসাইন  কালাই জয়পুরহাট  প্রতিনিধিঃ ৪\৪\২৩ জয়পুরহাটের কালাইয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (৪ এপ্রিল ) দুপুর ২ টায় উপজেলার হলরুমে উপজেলার আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ফজলুর রহমান এর সঞ্চালনায় ।
এই মতবিনিময় সভার প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট ০২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন,মাননীয় হুইপ বাংলাদেশ জাতীয় সংসদ।
এ সময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন-জয়পুরহাট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল কাদের মন্ডল,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারিক মন্ডল,জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল,জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  মাসুদ রেজা,কালাই পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোছাঃ রাবেয়া সুলতানা, আহম্মেদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর আলী,জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য  রফিকুল ইসলাম প্রামাণিক,পুনট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাফি মন্ডল, সাধারণ সম্পাদক শাহজাহান আলি বাদশা, উদয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  ওয়াজেদ আলী দাদা ও উদয়পুর ইউনিয়নের  সাধারণ সম্পাদক আ ফ ম নয়ন চৌধুরী,আহম্মেদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিনজুনুর রহমান এলিন,জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সাইফুল ইসলাম, মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মকুল,উপজেলা যুবলীগের সভাপতি ছানাউল হক ছানা,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হোক জিয়া,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মুমিনুল হোক মুবিন,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের মহিলা সদস্য  রত্না রশীদ, উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মিসেস মেরী,উপজেলা মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  সাবানা আক্তার,উপজেলা কৃষক লীগের সভাপতি বাবু মনেষ চৌধুরী,উপজেলা ছাত্র লীগের আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
বক্তব্যে প্রধান অতিথি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করা ,তাঁর সেই স্বপ্নকে বাস্তবায়নে তাঁরই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকায় ইতিমধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামী ২০৪১ সালে বাংলাদেশ উন্নত ,সমৃদ্ধ ,স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।
তিনি আরো বলেন-ডিজিটাল বাংলার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। তিনি সফলও হবেন। কারণ তিনি হচ্ছেন উন্নয়নের জাদুকর ও মানবতার মা।  তাঁর হাত ধরেই এদেশ স্বল্পন্নোত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। আগামী দিনের সকল চ্যালেঞ্জ তিনি মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন।আমরা মনে করি জাতীয় ও স্থানীয় পর্যায়ে সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান শুধু প্রত্যাশা নয়, যে কোনো মূল্যে আগামী নির্বাচনকে জনগণের অংশগ্রহণে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হিসেবে নিশ্চিত করতে হবে।আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলকে সাংগঠনিকভাবে মজবুদ ও শক্তিশালী করতে হবে। খেয়াল রাখতে হবে কোনো কুচক্রি মহল আর যেন দলের কোন ক্ষতি করতে

Leave a Reply

Your email address will not be published.