কেশবপুরে দাঁড়িয়ে থাকা তরমুজ বোঝাই ট্রাকের পিছনে আরেক ট্রাকের ধাক্কায় এক হেলপারের মৃত্যু

শামীম আখতার (খুলনা) : কেশবপুর যশোর টু চুকনগর মহাসড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি তরমুজ বোঝাই ট্রাকের পিছনে আরেকটি কাঠ বোঝাই ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই রাকিব হোসেন (১৮) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৫ এপ্রিল ভোর রাতে কেশবপুর উপজেলার বাদুড়িয়া মোড় নামকস্থানে। নিহত কুষ্টিয়া সদর থানার বটতৈল নতুনপাড়া গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে। সড়ক দুর্ঘটনায় নিহতের খবর পেয়ে খর্নিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটি জব্দ করাসহ ড্রাইভার হযরত আলী (৫০) কে আটক করে। 

 

খর্নিয়া হাইওয়ে থানা পুলিশ সুত্রে জানা গেছে, কুষ্টিয়া সদর থানার খাজানগর গ্রামের মৃত রহমত আলীর ছেলে ড্রাইভার ও বটতৈল নতুনপাড়া গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে হেলপার রাকিব হেসেন (১৮) ২৫ এপ্রিল দিবাগত রাতে কুষ্টিয়া-ট-১১-৩২১৭ নম্বরের ট্রাকে পিরোজপুর জেলার রাজাপুর এলাকা থেকে কাঠ বোঝাই করে চুকনগর হয়ে যশোরের দিকে আসার সময় কেশবপুর উপজেলার বাদুড়িয়া মোড় নামকস্থানে পৌছালে চুকনগর টু যশোর মহাসড়কের বাম পাশে দাঁড়িয়ে থাকা যশোর ট-১১-৪৬৪৫ নম্বরের তরমুজ বোঝাই ট্রাকের পিছনে দ্রুত গতিতে সজোরে ধাক্কা দিলে তরমুজ বোঝাই ট্রাকটি রাস্তার পাশে পড়ে যায় এবং কাঠ বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং বাম পাশে বসা হেলপার রাকিব হোসেন (১৮) মারাত্মক জখমপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে কেশবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুমড়ে মুচড়ে যাওয়া কাঠ বোঝাই ট্রাকের সামনের কেবিন থেকে রাকিবের মৃতদেহ উদ্ধার করেন। এছাড়া খর্নিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করাসহ ঘাতক ট্রাকটি জব্দ এবং ড্রাইভারকে আটক করেন।

এ ব্যাপারে খর্নিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হামিদ উদ্দিন আহম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় কাঠ বোঝাইকৃত ঘাতক ট্রাকটি জব্দ করাসহ ড্রাইভারকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। নিহতের ঘটনায় কেশবপুর থানায় একটি মামলা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.