কেশবপুরে নানা আয়োজনে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

শামীম আখতার (নিজস্ব প্রতিবেদক) যশোরের কেশবপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে। দিবসটির এবছর “কন্যা শিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ”এই প্রতিপাদ্য নিয়ে কেশবপুর উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর ও বাংলাদেশ শিশু একাডেমির যৌথ আয়োজনে ৩০ সেপ্টেম্বর সকালে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে র‍্যালি বের করে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সেখানে গিয়ে শেষ হয়ে। পরে অত্র বিদ্যালয়ের শ্রেণিকক্ষে সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী সামিয়া নেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল মান্নান, উপজেলা সমবায় অফিসার নাসিমা খাতুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা আফসানা আফিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাংবাদিক উৎপল দে প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু।

Leave a Reply

Your email address will not be published.