কেশবপুরে ন্যাশনাল প্রেস সোসাইটি’র মাসিক সভা অনুষ্ঠিত

শামীম আখতার (নিজস্ব প্রতিবেদক) যশোরের কেশবপুরে ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৯ আগস্ট) বিকেলে কেশবপুর উপজেলা শাখার আয়োজনে পৌরশহরের টাইগার পয়েন্টে সংগঠন কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়। 

 

সভায় ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুলের সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হাসান নাঈমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল হোসেন ডবলু, সাধারণ সম্পাদক সুষ্ময় হাওলাদার বিকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল অধিকারী, কোষাধ্যক্ষ সঞ্জয় দাস, প্রচার সম্পাদক মোস্তফা কামাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তুষার কান্তি সাহা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক স্মিথ সরকার মৃদূল, অর্থ বিষয়ক সম্পাদক মাসুদ রায়হান, ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, কুঠির বিষয়ক সম্পাদক শাহানাজ পারভীন প্রমূখ।

সভায় উপস্থিত নেতৃবৃন্দের আলোচনা ও মতামতের ভিত্তিতে ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার পুরাতন কমিটি সংযোজন এবং কিছু সৎ, যোগ্য ও দক্ষ ব্যক্তিদের কমিটিতে যুক্ত করে আগামীতে সংগঠনের কার্যক্রম আরো বেগবান ও তরান্বিত করতে হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। 

 

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের কার্যনির্বাহী সদস্য মিলন হোসেন, রকি বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.