কেশবপুরে রোগ যন্ত্রণা সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

শামীম আখতার, বিভাগী (খুলনা) :  যশোরের কেশবপুরে রোগ যন্ত্রণা সইতে না পেরে জয়গুন বেগম (৬০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার হাড়িয়াঘোপ গ্রামে। সে ওই গ্রামের হেকমত আলী মোল্লার স্ত্রী। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

 

থানা ও পরিবার সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার ৮নং সুফলাকাটি ইউনিয়নের হাড়িয়াঘোপ গ্রামের হেকমত আলী মোল্লার স্ত্রী জয়গুন বেগম (৬০) দীর্ঘদিন যাবত ডায়বেটিস আক্রান্তসহ শারীরিকভাবে বিভিন্ন রোগে ভুগছিলেন। ডায়াবেটিস বেড়ে যাওয়ার কারণে তিনি ইনসুলিন ব্যবহার করতেন। দীর্ঘদিন ধরে পেটে ইনসুলিন ব্যবহার করায় নাভীর পাশে ক্ষত সৃষ্টি হয়। সেই ক্ষতের চিকিৎসা করাসহ ডায়াবেটিসের চিকিৎসা চলছিলো। তার জের ধরে বৃহস্পতিবার ২৫ এপ্রিল রাতের খাওয়া দাওয়া শেষে বসতবাড়ীর শয়নকক্ষে একই বিছানায় স্বামীর সাথে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে স্বামীর ঘুম ভেঙে গেলে দেখে তার স্ত্রী বিছানায় নেই। পরে ঘর থেকে বারান্দায় এসে দেখতে পায় জয়গুন বেগম বাঁশের আঁড়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।ওইসময় স্বামীর ডাক-চিৎকারে ছেলে জিয়াউর রহমান ও পুত্রবধূ পারভীন বেগম এসে বাঁশের আড়া থেকে মৃত অবস্থায় তাকে নিচে নামিয়ে ফেলেন এবং থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.