কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শন করলেন-এমপি আজিজুল ইসলাম

শামীম আখতার (খুলনা) : যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  পরিদর্শন করলেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য আজিজুল ইসলাম (খন্দকার আজিজ)। রবিবার (১১মে) দুপুরে আকস্মিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন তিনি।

এসময় হাসপাতালের জরুরি বিভাগ, মেডিসিন বিভাগ, চিকিৎসকদের কক্ষ, স্টোর রুম, রান্নাঘর ও হাসপাতালে ভর্তি রোগীদের ওয়ার্ড ঘুরে ফিরে দেখেন। ওইসময় হাসপাতালে ভর্তি রোগীদের সঠিক চিকিৎসা, ঔষধ পাচ্ছেন কিনা এবং খাবারের মান ভালো কিনা সে বিষয়ে তিনি খোঁজখবর নেন।

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অফিসকক্ষে হাসপাতালের সকল ডাক্তার, নার্স ও কর্মচারীদের সাথে এমপি আজিজুল ইসলাম মতবিনিময় সভা করেন। সভায় কর্মরত চিকিৎসকরা হাসপাতালের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। যেইসব সমস্যা নিরসনের মাধ্যমে হাসপাতালে চিকিৎসার মান বৃদ্ধির লক্ষ্যে পরিস্কার পরিছন্নতা, ডাক্তার ও নার্সদের আরো বেশি দায়িত্বশীল হয়ে রোগীদের সেবা প্রদানের আহবান জানান। তারই পাশাপাশি হাসপাতাল আধুনিকায়ন ও চিকিৎসার মানোন্নয়নে অভিজ্ঞ ডাক্তার, নার্সসহ জনবল বৃদ্ধি এবং অত্যাধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা: মোঃ আলমগীর, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ, পৌর কাউন্সিলরর জি এম কবির হোসেন, জেলা পরিষদের সদস্য টিপু সুলতান, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুনসহ হাসপাতালের সকল ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.