কেশবপুর থানা পুলিশ কর্তৃক আন্তঃজেলা দুই গরু চোর গ্রেফতার

শামীম আখতার, (খুলনা) ঃ যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে গরু চুরির চেষ্টাকালে আন্তঃজেলা দুই চোরকে গ্রেফতার করেছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা রাতে উপজেলার প্রতাপপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো:-খুলনা জেলার আড়ংঘাটা গ্রামের মৃত হাকিম শেখের ছেলে মনিরুল ইসলাম মনির শেখ (৪৫) ও দেয়ানা গ্রামের মৃত ইছা শেখের ছেলে আল আমিন শেখ (৪০)।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার প্রতাপপুর গ্রামের গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা মনিরুল ইসলাম মনির শেখ ও আল আমিন শেখকে আটক করে কেশবপুর থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই চোরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক গরু চুরির মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, গরু চুরির চেষ্টাকালে আন্তঃজেলা দুই চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা হয়েছে। সোমবার সকালে গরু চুরির মামলায় গ্রেফতারকৃত আসামিদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। এ উপজেলার প্রতিটি এলাকায় চুরি, ছিনতাই, মাদক, ইভটিজিং, সন্ত্রাসী কর্মকান্ডসহ সকল অপরাধ রুখতে থানা পুলিশ ব্যাপক তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.