খুলনায় ডিবি পুলিশের হাতে সীমানা পিলারসহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

শামীম আখতার (খুলনা):  খুলনা জেলার ডিবি পুলিশের অভিযান চালিয়ে একটি সীমানা পিলারসহ বাপ্পী শেখ (২৪) ও তারিকুল ইসলাম শেখ (৩০) নামে চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। গত ২৪ মার্চ রাতে বটিয়াঘাটা থানার ঝালবাড়ি চরপাড়া গ্রামের একটি বেগুন ক্ষেত থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। 

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমানের সার্বিক দিক-নির্দেশনায় ডিবি’র পুলিশ পরিদর্শক নাসির উদ্দিনের নেতৃত্বে এসআই শেখ ইমরুল করিম সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে বটিয়াঘাটা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। অভিযান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে ওই দুন রাতে বটিয়াঘাটা থানার ঝালবাড়ি চরপাড়া গ্রামের জনৈক মঞ্জুরুলের বাড়ীর পিছনে বেগুন ক্ষেত থেকে বটিয়াঘাটা থানার বিরাট গ্রামের আকমল শেখের ছেলে বাপ্পী শেখ (২৪) ও ঝালবাড়ি গ্রামের ইনসান শেখের ছেলে তারিকুল ইসলাম শেখ (৩০) কে আটক করেন। ওইসময় তাদের হেফাজত থেকে একটি সীমানা পিলার উদ্ধার করা হয়। যার উচ্চতা ৩৭ ইঞ্চি, নিচের ব্যাস ২৭ ইঞ্চি, উপরের ব্যাস ২৬ ইঞ্চি। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই শেখ ইমরুল করিম বাদী হয়ে বটিয়াঘাটা থানায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

 

খুলনা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বলেন, সীমানা পিলার সহ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে তাদের বটিয়াঘাটা থানার বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপারের দিক-নির্দেশনায় মাদকমুক্ত, জঙ্গিমুক্ত, সন্ত্রাসমুক্ত এবং যেকোন সংঘঠিত অপরাধ মোকাবেলায় ডিবি পুলিশ ব্যাপক তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.