জয়পুরহাটে পাঁচজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাট সদর উপজেলার চকভারুনিয়া এলাকা থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব- ৫।

মঙ্গলবার(১৬ জানুয়ারি)গভীর রাতে জয়পুরহাট সদর উপজেলার চকভারুনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে ।

আজ বুধবার (১৭ জানুয়ারী) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ এর অধিনায়ক মেজর শেখ সাদিক।

গ্রেফতারকৃত আসামীরা হলেন যে,জয়পুরহাট সদর উপজেলার মোঃ হাসানুল রানা (২২) পিতা মোঃ আব্দুল হাই চকভারুনিয়া গ্রামের, মোঃ তানজিলুর হাসান (২২)পিতা মোঃ আবু সালেহ হানাইল গ্রামের , মোঃ আরিফ হোসেন (২১) পিতা গুলজার হোসেন চকভারুনিয়া গ্রামের, মোঃ ইয়ানুর হাসান (১৯) পিতা মোঃ নুরুল হাসান চকভারুনিয়া গ্রামের মোঃ শাকিল হাসান (২৩) পিতা মোঃ সাকার আলী চকভারুনিয়া গ্রামের ।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকস দল অভিযান চালিয়ে ৫৯পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন প্রান্তে খুচরাওপাইকারী বিক্রি করতো বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ।

পরবর্তীতে জয়পুরহাট র‍্যাব -৫ এর অধিনায়ক মেজর শেখ সাদিক বলেন,গ্রেফতারকৃত আসামীদের কে জয়পুরহাট সদর থানার সোপর্দ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.