জয়পুরহাটে বিজিবি”র বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ হাজার বছরে শেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি) বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করা করেছে।

মঙ্গলবার( ১৫ আগষ্ট) সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত জয়পুরহাটের ২০ বিজিবি ক্যাম্পের আয়োজনে টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে প্রায় ২শতাধিক দরিদ্র মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।চিকিৎসা সেবা পরিদর্শন করেন ২০ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল তানজিলুর রহমান ভুঈয়া বলেন, বিজিবি প্রতিষ্ঠালগ্ন হতে বাংলাদেশের সীমান্ত ও সার্বভৌমত্ব রক্ষা, দুর্গম, পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা, পাহাড়ী বাঙ্গালী সম্প্রীতি ও সম্পর্ক উন্নয়নসহ অভ্যন্তরীন আইন শৃঙ্খলা রক্ষা, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অপর দিকে একই সময়ে ও পাঁচবিবি উপজেলার জয়পুরহাটের ২০ বিজিবি ক্যাম্পের আয়োজনে পাঁচবিবি বিশেষ ক্যাম্পে প্রায় ২শতাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন ২০ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল তানজিলুর রহমান ভুঈয়া। এসময় উপস্থিত ছিলেন বিশেষ ক্যাম্পের কমান্ডার সুবেদার ওহেদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.