জাতীয় শুদ্ধাচার পুরুস্কার পেলেন নওগাঁ জেলা শিক্ষা অফিসার

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন নীতিমালা অনুযায়ী ২০২২-২৩ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর ৩ জন কর্মকর্তা-কর্মচারী।
এর সাথে আরো পুরস্কার পাচ্ছেন নওগাঁ জেলা শিক্ষা অফিসার  মোঃ লুৎফর রহমান। পুরস্কার প্রাপ্ত সব কর্মকর্তা-কর্মচারীকে তাদের এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, ক্রেস্ট ও সনদ দেওয়া হবে।
গত ২২ জুন স্বাক্ষরিত একটি আদেশে রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)।
এ আদেশে বলা হয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন নীতিমালার পরিপত্র ২০১৭ এবং শুদ্ধাচার পুরস্কার প্রদান (সংশোধন) নীতিমালা ২০২১ অনুযায়ী ২০২২-২৩ অর্থ বছরের জন্য নিম্নবর্ণিত কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হলো। অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের সাথে অধিদপ্তরের আওতাধীন দপ্তর সংস্থা প্রধান ক্যাটাগরিতে নওগাঁ জেলার শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান এ পুরস্কার পাচ্ছেন।
এব্যাপারে জানতে চাইলে নওগাঁ জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান বলেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরাধীন মাঠ পর্যায়ের একজন সামান্য কর্মকর্তা হয়েও এ বছর শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলাম। এ পুরস্কার আমার কর্মজীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি। এটা যেমন গৌরবের তেমনি আনন্দের। এ পুরস্কার নওগাঁবাসীর অকৃত্রিম ভালোবাসার পথিক হয়ে থাকবে চিরদিন। এ পুরস্কার আমার কর্মস্পৃহাকে যেমন জাগ্রত করবে, তেমনি অনুপ্রেরণা যোগাবে। মর্যাদাপূর্ণ এ পুরস্কার এর জন্য সরকারের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আমি সকলের দোয়া প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published.