জয়পুরহাটে গোয়াল ঘরে হামলা ও মারপিট করার অভিযোগ উঠেছে

মোঃ মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা  প্রতিনিধিঃ ২\৫\২৩ জয়পুরহাটের ক্ষেতলালে বাড়ির সীমানা সংক্রান্ত জের ধরে প্রতি পক্ষের হামলায় আব্দুল হামিদ নামে এক ব্যক্তির বাড়ির বেড়া ও গোয়াল ঘরে হামলা চালিয়ে ভাংচুর এবং মারপিট করে আহত করার ঘটনা ঘটিয়েছে এমন  অভিযোগ উঠেছে। গত শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার তুলশীগঙ্গা ইউনিয়নের তালশন গ্রামে এ ঘটনা ঘটে।
এবিষয়ে আঃ হামিদের ছেলে জিয়াউর রহমান বাদী হয়ে ক্ষেতলাল থানায় অভিযোগ করেছে।  জানা গেছে, উপজেলার বিনশারা মৌজায় ৮৫ নং দাগে ৬ শতাংশ জমি আব্দুল হামিদের বসতবাড়ি নির্মাণ করা রয়েছে এবং যুগযুগ ধরে আব্দুল হামিদ ও তার অংশীদারিগণ ওই ভূমি ভোগ দখল করে আসছে।
গত শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় সীমানা প্রাচীর সমস্যায় উপজেলার তালশন গ্রামের রুহুল আমিন(২০) হাবিবুর রহমান(২৫) উভয়ের পিতা হবিবর রহমান নাদিরা বেগম (৪৫) স্বামী হবিবর রহমান সাং তালশন থানা ক্ষেতলাল জেলা জয়পুরহাট গন মিলে একই গ্রামের আব্দুল হামিদ এর বসতবাড়ির প্রাচীর ও গোয়াল ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করেন। এ সময় আব্দুল হামিদ বাঁধা দিতে গেলে তার উপর হামলা চালিয়ে মারধর করেন। এ ছাড়া হামিদের স্ত্রী রেজিয়া বেগমকেও মারপিট করেছে এমন অভিযোগ উঠেছে।
এ বিষয়ে প্রতিপক্ষ রুহুল আমীনের কাছে জানতে চাইলে, সে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তবে তার বাবা হবিবর রহমান বলেন, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা।
এ বিষয়ে ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি এবং তদন্তের জন্য ঘটনাস্থলে একজন অফিসার কে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.