জয়পুরহাটে ছয়জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে সদর উপজেলার পাইকড় দাঁড়িয়া গুচ্ছ গ্রামে এলাকা থেকে ৫০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব- ৫।
রবিবার(৩১ডিসেম্বর) রাতে জয়পুরহাট  সদর উপজেলার পাইকড় দাঁড়িয়া গুচ্ছ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে ।
আজ সোমবার(১লা জানুয়ারী) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ এর অধিনায়ক মেজর শেখ সাদিক।
গ্রেফতারকৃত আসামীরা হলেন যে,জয়পুরহাট সদর উপজেলার পাইকড় দাঁড়িয়া গ্রামের মৃত মংলা কর্মকারের ছেলে শ্রী উজ্জল কর্মকার(৪২),একই গ্রামের আনারুল ইসলামের ছেলে আব্দুল মোমিন( ৩০),জামাল হোসেনের ছেলে সুমন ইসলাম (২৩),জাফর আকন্দের ছেলে দেলোয়ার হোসেন (২৭) ,নাসির উদ্দিনের ছেলে আব্দুল মান্নান (১৮),ও লুৎফর রহমানের ছেলে সুমন হোসেন (৩০)।
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকস দল অভিযান চালিয়ে ৫০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে  গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন প্রান্তে খুচরাওপাইকারী বিক্রি করতো বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ।
পরবর্তীতে জয়পুরহাট র‍্যাব -৫ এর অধিনায়ক মেজর শেখ সাদিক বলেন,গ্রেফতারকৃত আসামীদের কে জয়পুরহাট সদর থানার সোপর্দ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.