জয়পুরহাট-১ আসনে মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র মোস্তাকের বিশাল জনসভা

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জয়পুরহাট- ১ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাককের সমর্থনে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।
সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার ও স্মাট বাংলাদেশ গড়ার স্বপ্ন দ্রষ্টা, “উন্নয়নের অগ্রযাত্রায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে শনিবার বিকেলে স্থানীয় গোহাটা চত্ত্বরে এ বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।
পাঁচবিবি উপজেলাবাসীর আযোজনে উক্ত জনসভায় পাঁচবিবি পৌরসভার প্যানেল মেয়র নুর হোসেনের সভাপতিত্বে জনসভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ আল আল মাহবুব চন্দনের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মহসীন আলী, সাংগাঠনিক সম্পাদক ও পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না।
পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জয়পুরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু, জেলা আওয়ামীলীগের সদস্য ও পুরানাপৈল ইউপির চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত
জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব সহ জেলা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম হতে খন্ড খন্ড মিছিল জন সমাবেশ স্থলকে জন সমুদ্রে পরিনত করে।এছাড়াও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগনরা ও উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published.