টুয়াখালী জেলার বাউফলে সাংবাদিকের গাড়ি পুরিয়ে দেয়ার প্রতিবাদে মানববন্ধন!

সানাউল হক (বাউফল-পটুয়াখালী) প্রেসক্লাব বাউফল এর সহসভাপতি সাংবাদিক এম জাফরান হারুন এর বাড়িতে রাখা মোটরসাইকেলটি রাতের আঁধারে পুড়িয়ে দেয়ার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।
 ১৪ ফেব্রুয়ারী মঙ্গলবার প্রেসক্লাব বাউফল এর উদ্যোগে শহরের গোলাবাড়ি রোডে প্রেসক্লাব এর সামনে বেলা ১১টায় এ মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। মানববন্ধনে সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতারা অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য দেন প্রেসক্লাব বাউফল এর সভাপতি ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মো. আরিফুজ্জামান খান রিয়াদ, সাধারণ সম্পাদক মাহামুদ হাসান রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম, সদস্য নাসির উদ্দিন খানসহ আরো অনেক। বক্তারা বলেন, সাংবাদিকেরা কোনো দলের নয়। তাঁরা সব দলের খবর সংগ্রহ করে প্রকাশ করেন। এ সময় তাঁরা নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বাউফলের সভাপতি মো. আরিফুজ্জামান খান রিয়াদ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রুবেল, যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম, সহ সভাপতি ফিরোজ আলম, ইঞ্জিনিয়ার সোহেল, মো. সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক লিংকন মাহামুদ, দপ্তর সম্পাদক এসএম তারেক রহমান প্রিন্স, সহ দপ্তর সম্পাদক সঞ্জয় দেবনাথ, আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি নাসির উদ্দিন খান, আবুল কালাম লিটন, মদনপুরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহিদ মোল্লা সহ শুধীজন ও স্হানীয় জনসাধারণ উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.