ট্রলির ধাক্কায় প্রাণ গেল ভ্যান আরোহীর নিয়ামতপুরে

জাকির হোসেন, নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে মালবাহী এক ট্রলির ধাক্কায় ভ্যানে থাকা দুই আরোহী গুরুতর আহত হয়ে মেডিকেলে নেওয়া হলে  একজনকে মৃত ঘোষণা করে চিকিৎসক। শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে উপজেলার রসুলপুর ইউনিয়নের গাংগোর বাজারে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ওই ব্যক্তি কমল চন্দ্র রায়(৭২)। তিনি রসুলপুর ইউনিয়নের তেখরিয়া গ্রামের মৃত চন্দ্র রায়ের ছেলে। গুরুতর আহত হওয়া অপর আরোহী হলেন একই গ্রামের মৃত গতি রায়ের ছেলে মিঠুন রায়। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।
স্হানীয়রা জানান, গাংগোর বাজারে ভ্যানযোগে হাটে আসছিলেন ওই দুই ব্যক্তি। বিপরীত দিক থেকে ইট বোঝাই ট্রলি চলে আসছিল। অপর রাস্তা দিয়ে এক সাইকেল চালক মূল রাস্তায় ওঠার সময় ভ্যানের সাথে ধাক্কা খায়। এতে ভ্যানের চালক নিয়ন্ত্রণ করতে না পারায় ট্রলির সাথে ধাক্কা খায়। এতে মারাত্মক জখম হয় ভ্যানে থাকা ওই দুই আরোহীর। স্হানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কমল চন্দ্রকে মৃত ঘোষণা করে।
উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শারমিন সুলতানা বলেন, মেডিকেলে আসার আগেই পথিমধ্যে কমল চন্দ্র রায়ের মৃত্যু হয়েছে। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি। পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.