দেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতির উন্নয়নের স্বপ্নদ্রষ্টা ভাবে-এমপি আজিজুল ইসলাম

শামীম আখতার (খুলনা) যশোর-৬ কেশবপুরের সংসদ সদস্য আজিজুল ইসলাম (খন্দকার আজিজ) বলেছেন, দেশের মানুষ এখন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতির উন্নয়নের স্বপ্নদ্রষ্টা ভাবে। এদেশের মানুষের জন্য নিরাপদ সুখ ও সমৃদ্ধির বাংলাদেশ হিসেবে গড়ে তোলা প্রধানমন্ত্রীর একমাত্র উদ্দেশ্য ও লক্ষ্য। তার নিরলস পরিশ্রমের মাধ্যমে দেশ এখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের পথে। শনিবার (৮ জুন) সকালে মধ্যকুল-রামচন্দ্রপুর ঠাকুরবাড়ি চারের মাথায় হরিহর নদীর উপরে ৩ কোটি ৭৮ লক্ষ ২ হাজার ৭২০ টাকা ব্যয়ে নবনির্মিত ৫৭ মিটার দৈর্ঘ্য ব্রিজের প্রধান অতিথি হিসেবে উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পুরণে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল স্তরে উন্নয়ন করে যাচ্ছে। দেশের এই উন্নয়নের ধারাবাহিকতায় কেশবপুরে ব্যাপক উন্নয়ন করা হবে। এ উপজেলায় কোথায় কোন কাঁচা রাস্তা থাকবেনা। এখানকার উন্নয়নের জন্য যা যা করার দরকার তা সবই করবো। আমি চাই কেশবপুরের উন্নয়ন। এখানকার মানুষ ভালো থাকুক এবং উন্নত জীবনযাপন করুক। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে কোন মানুষ অনাহারী থাকবে না। কারণ প্রধানমন্ত্রী চান দেশের সকল মানুষ ভালো থাকুক। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশে কোন অভাব থাকে না।একমাত্র তিনি ছাড়া আর কোন সরকার দেশের উন্নয়ন করতে পারিনি। 

 

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ নেতা শিক্ষক দীপক কুমারের সভাপতিত্বে এবং সাংবাদিক শাহিনুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম মোল্লা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, ইমতিয়াজ উদ্দিন, কফিল উদ্দিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য টিপু সুলতান, পৌর কাউন্সিলর জি এম কবির হোসেন, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কেশবপুর এলাকা পরিচালক ও কেশবপুর প্রেসকাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ, নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক আব্দুর রহমান, আব্দুল করিম, অলিয়ার রহমানসহ বিভিন্ন শ্রেণীর পেশার ব্যক্তিবর্গ।আলোচনা সভার আগে এমপি আজিজুল ইসলাম ব্রিজ নির্মাণ ফলক উন্মোচনের মাধ্যমে এলাকাবাসীর চলাচলের জন্য ব্রিজটি উদ্বোধন করেন।

পরে এমপি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বেশ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠান পরিদর্শন করেন। ওইসময় বিভিন্ন এলাকায় অনুন্নত ৯টি মসজিদ, ২টি ঈদগাহ ও ১০টি মন্দিরের সংস্কারের জন্য আর্থিক সহায়তা (টিআর) বরাদ্দ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.