দ্বাদশ সাংসদ নির্বাচন মনোনয়নে এগিয়ে আছেন শেখ শহিদুর রহমান পাভেল

বিশেষ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোট থেকে সবুজ সিগনাল পেয়ে রংপুর এলাকার নির্বাচনী মাঠে নেমেছেন বিশিষ্ট সমাজসেবক, ছাত্রনেতা ও সাংবাদিক শেখ শহিদুর রহমান পাভেল ।

ইতিমধ্যে জনসচেতনতা মূলক নানা কর্মসূচীতে অংশ গ্রহন করছেন এবং জনগনের আস্থা অর্জনের চেস্টা করছেন শেখ শহিদুর রহমান পাভেল। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই তরুন মানবিক নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের সমান অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করছেন। প্রতিটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরছেন।

শেখ শহিদুর রহমান পাভেল মাদক সন্ত্রাস বিরোধী প্রচারসহ ধর্মীয় ক্ষেত্রে মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, দরিদ্র ছাত্রদের বৃত্তি ও স্বাস্থ্য সেবা প্রদানের জন্য সেবামুলক সকল সামাজিক কার্যক্রমে অবদান রেখে চলেছেন।কর্মক্ষেত্র যেমনি তিনি আত্মবিশ্বাসী, আত্মপ্রত্যয়ী, দৃঢ়চেতা, কঠোর পরিশ্রমী,স্পষ্টভাষী, সৎ ও নিষ্ঠাবান, তেমনি মানবতাবাদী, সমাজহিতৈষী হিসেবে এলাকায় জনপ্রিয়তায় শির্ষস্থান অধিকারী শিক্ষা, রাজনৈতিক, ক্রীড়া ও সামাজিক সেবা কর্মের মাধ্যমে নিজ এলাকার বেশিরভাগ মানুষের ভালেবাসার এক উজ্জ্বল নক্ষত্র।

শেখ শহিদুর রহমান পাভেল রাজনৈতিক কর্মকান্ড ও ব্যবসা পরিচালানার বাহিরেও সেবামুলক কাজে বিশেষ অবদান রেখেছেন। তিনি দীর্ঘ একযুগ ধরে অসহায় মানুষের দুঃখ দুর্দশা দুরীকরণে নিরলস ভাবে তার কর্মীদের নিয়ে নিঃস্বার্থ ভাবে গণমানুষের কল্যাণে কাজ করে গিয়েছেন বলে জানান স্থানীয় জনগণ।

করোনা ভাইরাস সংক্রমনের ভয়ে যখন ব্যবসায়িক ও রাজনৈতিক নেতারা নিজ নিজ ঘরে বন্ধি তখনও শেখ শহিদুর রহমান পাভেল প্রতিটি এলাকার অলিতে-গলিতে এবং স্কুল কলেজের মাঠে নিজ কর্মীদের নিয়ে ত্রাণ তৎপরতা চালিয়ে যেতে দেখা যায়। প্রতিটি প্রাকৃতিক দুর্যোগে সাধারণ জনগনের পাশে দাড়িয়েছেন। তার এই মহতী কাজের কারণে স্থানীয় সকল রাজনৈতিক ব্যক্তি, তৃনমূল নেতাকর্মী ও সাধারণ জনগনের কাছে জনপ্রিয় শেখ শহিদুর রহমান পাভেল।

জানা যায়, উচ্চ শিক্ষায় শিক্ষিত, নেতৃত্বের সকল গুনের অধিকারি, মানবিক নেতা শেখ শহিদুর রহমান পাভেল ছাত্র জীবন থেকেই বিভিন্ন সংগঠনের লিড দিয়ে আসছেন।
তাই এলাকার উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করছেন শেখ শহিদুর রহমান পাভেল।

Leave a Reply

Your email address will not be published.