নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

ফজলে রাব্বি হাসান, নওগাঁ জেলা প্রতিনিধি – নওগাঁয় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০১ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় কার্ভাড ভ্যান চালক সুমন বাপ্পী (৩৫) ও ক্রেতা জুয়েল মন্ডল(৫৫) নামে দুইজনকে গ্রেফতার করা হয়। রবিবার(৯ইজুন) দুপুর ১২টায় নওগাঁ ডিবি পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানাে হয়।

শনিবার (৮ইজুন) রাত সােয়া ১২টার সময় জেলার নিয়ামতপুর উপজেলা ২নং চদননগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সষিপাড়া গ্রামের মাকলেছুর রহমানের পুকুরের সামনের পাকা রাস্তায়।
এ সব গাঁজা উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়। সুমন বাপ্পী ব্রাক্ষমবাড়িয়া জেলার বাঞ্জারামপুর থানার রুপসদী ইউনিয়নের খাড়রপুর গ্রামের মােহন মিয়ার ছেলে ও জুয়েল মন্ডল নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার সষিপাড়া গ্রামের নাজির মন্ডলের ছেলে।১০১কেজি গাঁজার আনুমানিক মূল্য ২০ লাখ, টাকা ধরা হয়েছে।

প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্য জানানা হয়,গােপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, গাঁজার একটি বড় চালান চট্রগ্রাম থেকে নওগাঁয় আসছে।

এর ভিত্তিতে নওগাঁ জেলা পুলিশ ও ডিবি পুলিশ সাের্শ কাজে লাগায়। শনিবার রাত ১০টার সময় পুলিশ জানতে পারে গাঁজার চালানটি মহাদেবপুর ও নিয়ামতপুর থানার মধ্যে ঢুকবে। জেলা পুলিশ,মহাদেবপুর ও নিয়ামতপুর থানা পুলিশ পাঁচটি টিম ভাগ হয়ে ওত পেতে থাকে। রাত সােয়া ১২টার সময় একটি কার্ভাড ভ্যান মহাদেবপুর থানার সীমানা পার হয় নিয়ামতপুর থানার মাকলেছুরের পুকুর পাড়ের সামনে দাঁড়ায় এবং সেখানে ১০-১২জন লােক এসে বস্তা নামাতে থাকে।

এ সময় পুলিশ সেখান গেলে তারা পালিয়ে যায়। এসময় পুলিশের হাতে সুমন বাপ্পী ও জুয়েল আটক হয়।

প্রেস ব্রিফিং অতিরিক্ত জেলা পুলিশ সুপার(প্রসাশন) গাজিউর রহমান ও জেলা ডিবি পুলিশ ইনচার্জ হাসমত আলী সহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.