নওগাঁর পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ প্রতিনিধি – নওগাঁর পত্নীতলায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন পত্নীতলা থানার নবাগত অফিসার ইনচার্জ শাহ্ মোঃ এনায়েতুর রহমান। রবিবার রাতে তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) সেলিম রেজা, এসআই সাইফুল ইসলাম, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাংবাদিক মনিবুর রহমান চৌধুরী, ফরহাদ হোসেন, মিজানুর রহমান, পত্নীতলা থানার অফিসারবৃন্দ সহ সাংবাদিকবৃন্দ প্রমুখ।

নবাগত ওসি শাহ্ মোঃ এনায়েতুর রহমান সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে বলেন ‘সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন। যে কোনো ছোট ঘটনাকেও ইচ্ছে করলে সুন্দর সুখপাঠ্য করে ইতিবাচক এবং নেতিবাচকভাবে প্রকাশ করা যায়। আপনাদের সুন্দর লেখনির মাধ্যমে সমাজ সুস্থ ধারায় পরিচালিত হতে পারে।’ তিনি এলাকার চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক, জুয়ার সঙ্গে কোনো আপোষ নেই উল্লেখ করে- যেখানেই এমন ঘটনার খবর পাওয়া যাবে সঙ্গে সঙ্গে তার তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ জানান। তিনি পূর্বের বিভিন্ন কর্মস্থলে সাংবাদিকদের সঙ্গে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকার কথা স্মরণ করে এখানেও আরও বেশি আন্তরিক সহযোগিতা পাওয়ার আশাবাদ ব্যক্ত করে হিন্দু সম্প্রদায়ের আসন্ন শারদীয় দূর্গা পূজা সুষ্ঠুভাবে পালনে সবার সহযোগীতা কামনা করেন। এর আগে উভয়ের মধ্যে কুশল বিনিময়ের পর ওসি ও সাংবাদিকরা তাদের স্ব-স্ব পরিচয় দেন।

Leave a Reply

Your email address will not be published.