নওগাঁয় চাঁদাবাজি করতে গিয়ে দু’ জন ভুয়া পুলিশ আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর পত্নীতলার ঘোষনগর ইউনিয়নের নেপালপুর থেকে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় দু’ জন প্রতারককে আটক করেছে থানা পুলিশ।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে নেপালপুর এলাকা থেকে একটি মোটরসাইকেল সহ তাদের আটক করেন পত্নীতলা থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব।

আটককৃতরা হলেন, নওগাঁর পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউনিয়ন এর চক শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেন খোকার ছেলে আবু ইছা মুরাদ (২৮) ও একই গ্রামের আবু হাসানের ছেলে মিনহাজ (২২)।

পত্নীতলা থানার এসআই জাফর আহম্মেদ বলেন, বুধবার রাত্রিকালীন ডিউটি অবস্থায় ঘোরাঘুরির সময় রাস্তার পাশে চারজন ব্যক্তিকে দেখতে পেলে তাদের সন্দেহ হয়। এ সময় তাদের জিজ্ঞাসা বাদে জানতে পাওয়া যায়, দু’জন ব্যক্তি একটি চার্জার গাড়ি আটকিয়ে পুলিশের এসআই শামীম পরিচয়ে তাদের মাদক ব‍্যবসায়ী বলেন। পরে তাদের কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু তারা কোন থানার এবং তাদের পরিচয় জিজ্ঞাসা করিলে তারা নাম ঠিকানা প্রকাশে গড়িমসি করতে থাকেন। এ সময় কোনো জবাব দিতে না পারায় দুই প্রতারককে আটক করা হয়।

সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, বুধবার রাতেই ঘটনাস্থল থেকে দুই প্রতারককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করার পর তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.