নওগাঁয় জমি নিয়ে বিরোধ’ সংঘর্ষে নারী সহ ৭ জন আহত

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দায় জায়গাঁ-জমি নিয়ে বিরোধের জেরধরে উভয় পক্ষের সংঘর্ষে নারী সহ ৭ জন আহত। এসংঘর্ষের ঘটনাটি ঘটেছে শুক্রবার ১১ আগস্ট মান্দা উপজেলার বৈলশিং ‘মধ্যপাড়া’ গ্রামে।

সুত্রে জানা গেছে, বৈলশিং মৌজার হাল ১৮১ নং খতিয়ানের ৮৭৩ দাগের ২৮ শতাংশ জমি নিয়ে বৈলশিং গ্রামের মৃত সোলেমান আলীর ছেলে আব্দুল জলিল, নজরুল ইসলাম, মিরাজুল ইসলাম এবং আছর আলী গংদের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। জমা-জমি নিয়ে চলা বিরোধের জেরধরে উভয় পক্ষের সংঘর্ষে মিরাজুল ইসলাম, শাহনাজ, রুবেল, ময়না, শাহনাজ, আব্দুল জলিল এবং পলি খাতুন সহ উভয় পক্ষের ৭জন আহত হোন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দিয়েছেন। আহতদের মধ্যে মিরাজুলের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানাগেছে। সংবাদ সংগ্রহকালে আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থাস্থলে থানা পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.