নওগাঁয় টাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত, আহত ২ জন

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁয় টাক্টরের ধাক্কায় সাদ্দাম হোসেন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন সবুজ হোসেন নামে এক যুবক সহ দু’জন।
মর্মান্তিক এদূর্ঘটনাটি ঘটে শুক্রবার দিনগত রাত সারে ৮ টার দিকে নওগাঁ টু রাজশাহী মহা-সড়কের মান্দা থানাধীন সতিহাটের পূর্ব পার্শ্বের জালাঘাটি মোড় নামক স্থানে।
নিহত সাদ্দাম হোসেন হলেন, মান্দা উপজেলার মৈনম মোল্লাপাড়া গ্রামের আঃ সাত্তারের ছেলে। আহত সবুজ পাশ্ববর্তী রায়পুর গ্রামের রাজেন্দ্র নাথের ছেলে। অপর আহত এক জনের নাম বা পরিচয় সংবাদ লেখা পর্যন্ত পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিনগত রাতে সতিহাট বাজার থেকে দুটি মোটরসাইকেল নিয়ে মৈনম বাজারের দিকে আসছিল নিহত ও আহতরা। আসার পথে ঘটনাস্থলে নওগাঁর দিক থেকে মান্দা অভিমুখি একটি ট্রাক্টর সাদ্দাম হোসেন এর মোটরসাইকেল কে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে  আরেক টি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুটি মোটরসাইকেল-ই সিটকে সড়কের উপর পরে যায়। এসময় সাদ্দাম হোসেন মাথায় প্রচন্ড আঘাত পায় এবং অপর দু’ জন ও আহত হোন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুজ হোসেনকে ভর্তি নেয় এবং সাদ্দাম হোসেন ও অপর জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের দু’জন কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দেলুয়াবাড়ি নামক এলাকায় সাদ্দাম হোসেন এর মৃত্যু হয়। একজন নিহত ও দু’জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে থানা পুলিশ দ্রুত দূর্ঘনাস্থল পরিদর্শন করেছেন। এবিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.