নওগাঁয় থানা পুলিশের পৃথক অভিযানে ১২ জন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ  নওগাঁ জেলার ৭টি থানা পুলিশের পৃথক অভিযানে নাশকতা মামলার মোট ১২ জন জামায়াত নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।
এর পূর্বে মঙ্গলবার দিবাগত রাতে জেলার ৭ টি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। তাদের সকলকে নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।
গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁ জেলা সদর থানা হতে মোয়াজ্জেম হোসেন ও জেলার পত্নীতলা থানায় বাসিন্দা ও তাঁজের মোড় সংলগ্ন বায়তুল নূর জামে মসজিদের ইমাম ও পার নওগাঁ সরদার পাড়া গ্রামের হাফিজুর রহমান। নিয়ামতপুর থানার জামায়াতের সাবেক আমির ও জেলা জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মিনু (৪৫) এবং জামায়াত সমর্থক আড্ডা সমাসপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে নাজিমুজ্জামান (২৭)। রাণীনগর থানার পারইল ইউপির সাবেক সেক্রেটারি এম এ মতিন প্রামানিক (৬০), বিশিয়া গ্রামের জামায়াত কর্মী মোঃ শহিদুল ইসলাম (৫৩)। পত্নীতলা থানার পাটিচড়া ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক (৬২), দিবর ধোয়াপাড়া গ্রামের মোঃ ইয়াকুব আলী (৩৫)। সাপাহার থানার জবাই গ্রামের মাসুদ হোসেন (৩০), পোরশা থানার মো. হাবিবুল্লাহ ও মোঃ নওশাদ। ধামইরহাট থানার ফতেপুর গ্রামের জামায়াত নেতা আতোয়ার রহমান (৫০)।
এবিষয়ে জানতে চাইলে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, থানায় নাশকতার একটি রেগুলার মামলা ছিল। সেই মামলায় দীর্ঘদিন যাবত তারা পলাতক থাকায় তাদের দু’জনকে গ্রেফতার করা হয়েছে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে আগে থেকেই নাশকতার মামলা ছিল। দীর্ঘদিন যাবত তারা পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় এবং আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.