নওগাঁয় নারীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় গভীর রাতে অন্ধকারে বাড়িতে প্রবেশ করে হামেদা বেগম (৫০) নামের এক ঘুমন্ত নারীকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

এ মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা (ভেড়ী পাড়া) গ্রামে বৃহস্পতিবার পূর্ব গভীর রাতে।

স্থানিয় সুত্রে জানা গেছে, কলমুডাঙ্গা (ভেড়ী পাড়া) গ্রামের জহুরুল ইসলাম এর ছোট স্ত্রী হামেদা বেগম (৫০) তার স্বামী কাজের জন্য রাজধানী ঢাকা শহরে থাকায় প্রতিদিনের মতো বুধবার দিনগত রাতের খাবার শেষে নিজ বাড়ির ভিতরের বারান্দায় থাকা চৌকিতে তার প্রতিবেশি মাহফুজা নামের এক নারীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক পৌনে ২ টার হামেদা বেগম এর চিৎকারে তার পাশে ঘুমিয়ে থাকা অপর নারী মাহফুজা ঘুম থেকে জেগে উঠে সেও চিৎকার দিতে থাকে।

তাদের ডাক চিৎকারে আশে পাশের বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন এবং এক পর্যায়ে গুরুতর অবস্থায় হামেদা বেগমকে একটি ভ্যান যোগে ”মিরাপাড়া দিঘির হাট” নামক স্থানে জাহিদ নামের একজন স্থানিয় চিকিৎসক এর নিকট নিয়ে যায়। এক পর্যায়ে নারী হামেদা বেগম এর তল পেটে ছুরিকাঘাতের চিহৃ দেখতে পান এবং নারীর মৃত্যু হয়েছে বলে জানান। এরপর নিহতের স্বজনরা সেখান থেকে রাতেই মৃতদেহ নিজ বাড়িতে নিয়ে আসেন। নারীর মৃত্যুর সংবাদ পেয়ে সাপাহার থানা পুলিশের এস আই আতাউর রহমান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছে মৃতদেহর প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার পূর্বক নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করেন।

এব্যাপারে সাপাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার (ওসি তদন্ত) হাবিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.