নওগাঁয় পুলিশের পোশাক পড়ে ছাত্রীকে বিয়ে করতে এসে আটক হলেন প্রতারক যুবক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় পুলিশ পরিচয়ে বিয়ে করতে (পাত্রী কলেজ ছাত্রীকে) দেখতে এসে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় সোহেল রানা (২৪) নামের প্রতারক কে আটক করেছে থানা পুলিশ।  পুলিশ পরিচয়ে বিয়ে করতে আসা প্রতারক এখন শ্রীঘরে।
শনিবার রাতে নওগাঁর পত্নীতলা উপজেলার দিবরদিঘী এলাকা থেকে পুলিশ পরিচয়ে বিয়ের জন্য আসা প্রতারককে আটক করেন পত্নীতলা থানা পুলিশ।
এ ঘটনায় রবিবার সকালে কলেজ ছাত্রীর বাবা আলমগীর হোসাইন বাদী হয়ে থানায় একটি প্রতারনার মামলা দায়ের করেন।   আটককৃত সোহেল রানা (২৪) এর সাথে থাকা অপর একজন প্রতারক ঘটনাস্থলে পুলিশ পৌছার পূর্বেই পালিয়ে যায়।
আটককৃত পুলিশ পরিচয়ে বিয়ে করতে আসা প্রতারক যুবক সোহেল রানা হলেন, রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের লোকমান মিয়ার ছেলে।
এব্যাপারে পত্নীতলা থানার এস আই জাফর আহমেদ বলেন, প্রতারক সোহেল রানা বেশ কয়েক মাস যাবত মোবাইল ফোন এর মাধ্যমে নওগাঁর পত্নীতলা উপজেলার দিবরদিঘী ইউনিয়নের মহদিপুর গ্রামের আলমগীর হোসাইনের কলেজ পড়ুয়া মেয়ে আনিকা’র সাথে পরিচয় ও কথা বলতেন এবং কথা বলার এক পর্যায়ে অনিকা’র সাথে পুলিশ পরিচয়ে মোবাইল ফোনে সম্পর্ক গড়ে তোলেন প্রতারক।
সেই সম্পর্কের ধারাবাহিকতায় শনিবার বিকালে কথিত প্রেমিকা পাত্রীকে বিয়ের জন্য দেখতে তার বাড়িতে আসেন প্রতারক ও তার সহযোগী। এসময় প্রতারক সোহেল রানা পুলিশের পোশাক পড়েছিলেন। মেয়ে দেখার এক পর্যায়ে পুলিশ পরিচয়দানকারী প্রতারকের কথা-বার্তা সন্দেহ জনক হওয়ায় কলেজ ছাত্রীর স্বজনরা ঘটনাটি থানা পুলিশকে জানালে। খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি পুলিশের চাকুরি করেন নাএবং নিজেকে পুলিশ পরিচয়ে ফোনে সম্পর্ক ও পুলিশের পোশাক পরে বিয়ে করার জন্য এসেছিলেন বলে থানা পুলিশ কাছে বিষয়টি স্বীকার করেন। এরপরই তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়।
সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেফতার দেখিয়ে রবিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.