নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১২ জন ”মেধাবী” শিক্ষার্থী পেলো ট্যাব, আরো ৩ হাজার শিক্ষার্থী পাওয়ার অপেক্ষায়

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সারা দেশে সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী (মেধাবী) শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে যে ২ লাখ ট্যাব বিতরণ করা হবে তারই অংশ হিসেবে নওগাঁয় এই ট্যাব বিতরণ কার্যক্রম শুরু হয় রবিবার সকাল ১০টায় নওগাঁ জেলা স্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নওগাঁ জেলা প্রশাসন এর কর্মসূচি চলাকালে ট্যাব বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ ও নওগাঁ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।
নওগাঁ জেলা পরিসংখ্যান বিভাগ আয়োজিত ট্যাব বিতরণ অনুষ্ঠনে আরো উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা সিভিল সার্জন আবু হেনা মোঃ রায়হান উজ্জামান সরকার, নওগাঁ জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসান সহ জেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নওগাঁ জেলা শহরের চক এনায়েত উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্ত ৬ জন শিক্ষার্থী এবং প্যারিমোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানপ্রাপ্ত ৬ জন সহ মোট ১২ জন শিক্ষার্থীর হাতে ট্যাব তুলে দেওয়া হয়।
নওগাঁ জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসান জানান, নওগাঁ জেলায় মোট ৫শ’ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান এর মোট ৩ হাজার ট্যাপ বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.