নওগাঁয় বিপুল পরিমান ট্যাপান্টাডল ট্যাবলেট সহ দু’ জনকে আটক করেছে র‌্যাব

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁয় বিপুল পরিমান ট্যাপান্টাডল ট্যাবলেট সহ দু’ জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি অভিযানিক দল।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, কাম্প থেকে জানানো হয়, র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এর নেতৃত্বে বৃহস্পতিবার দিনগত রাতে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন থুপশহর এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার ১শ’ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ বদলগাছী উপজেলার গোপালপুর গ্রামের উজ্জল হোসেন এর ছেলে টিটু হোসেন (২৬) ও কোলার পালশা গ্রামের মৃত ইসরাফিল হোসেন এর ছেলে ইমদাদুল হক (৪৬) কে আটক করেন।
র‌্যাব আরো জানান, আটককৃত টিটু এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামী এমদাদুল টিটু‘র সহযোগী হিসেবে কাজ করতো এমন সংবাদের ভিত্তিতে গত কয়েক দিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল টিটু‘র গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে অবৈধ মাদকদ্রব্য ট্যাপান্টাডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন থুপশহর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল টিটু ও এমদাদুল কে আটক করেন।
যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় আটককৃত দু’ জনকে হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.